ঢাকাTuesday , 24 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মাদক বিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

admin
May 24, 2022 5:05 am
Link Copied!

শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন সোমবার (২৩ মে) দুপুরে সদর উপজেলার চরশেরপুর ধোপাঘাট কড়ইতলা গ্রামে মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন। অভিযানে ২ গ্রাম হেরোইন ও ১০ পুড়িয়া গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থ জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের মৃত. নুরুল ইসলাম বাচ্চু এর ছেলে মো. রহমতুল্লাহ রতন ও শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার মৃত. ফজলু মিয়ার ছেলে মো. শাকিল (২১)।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে সোমবার দুপুর ১২টার দিকে ধোপাঘাট কড়ইতলা গ্রামে অভিযান চালায়। এসময় ২ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মো. রহমতুল্লাহ রতনকে হাতে নাতে আটক করে। পরে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই মাদক ব্যবসায়ীকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ১ হাজার টাকা জরিমানা করেন।

অপরদিকে একইদিন পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে সোমবার দুপুর ১টার দিকে ধোপাঘাট কড়ইতলা গ্রামে অভিযান চালায়। এসময় ১০ পুড়িয়া গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. শাকিলকে হাতে নাতে আটক করে। পরে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আল-আমীন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই মাদক ব্যবসায়ীকে এক বছর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ১০০ টাকা জরিমানা করেন। পরে ওই দুই মাদক ব্যবসায়ীকে শেরপুর জেলা কারাগারে পাঠানোর হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০