ঢাকাTuesday , 24 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, চালক আহত

admin
May 24, 2022 5:04 am
Link Copied!

শেরপুরে সড়ক দুর্ঘটনায় শওকত হোসেন সলিম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও মোটরসাইকেলের চালক উজ্জল মিয়া (২৪) গুরুতর আহত হয়েছে। সোমবার (২৩ মে) রাতে শেরপুর-জামালপুর সড়কের সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত সলিম সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের ডোবারচর গ্রামের ডাক্তারবাড়ী মৃত জিয়াউল হকের ছেলে এবং ডোবারচর বাজারের ওয়াল্টন শো-রুমের স্বত্বাধিকারী ছিলেন।

আর উজ্জল একই এলাকার রহমত আলীর ছেলে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, সোমবার রাত পৌণে ৮টার দিকে জামালপুর জেলা সদর থেকে মোটরসাইকেলে ফিরছিলেন ব্যবসায়ী সলিম ও তার সঙ্গী উজ্জল। ওইসময় উজ্জল গাড়ি চালাচ্ছিলেন। পথিমধ্যে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ব্যবসায়ী সলিম। সেই সাথে গুরুতর আহত হন উজ্জল।

অপরদিকে দুর্ঘটনার পরপরই দ্রুত সটকে পড়ে ঘাতক ট্রাকটি। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে আহত উজ্জলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায় ও পুলিশে খবর দেয়। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ও এসআই রুবেল মিয়া সঙ্গীয়ফোর্স ঘটনাস্থলে গিয়ে নিহত সলিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বন্দে আলী সোমবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই দুর্ঘটনায় নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপরই চালক ট্রাকটি নিয়ে সটকে পড়ায় তা আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনার বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০