ঢাকাMonday , 16 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মাতাল অবস্থায় মোটরসাইকেল চালানোর সময় পথচারী আহত : গ্রেফতার ২

admin
May 16, 2022 3:30 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে মদ খেয়ে মাতাল অবস্থায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে শেরপুর যাবার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুর রহিম (৬০) নামে এক বৃদ্ধ পথচারীকে আহত করার দায়ে দুই আরোহীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) রাত ৮টার দিকে ঝিনাইগাতী উপজেলার তেঁতুলতলা বাজারে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো- শেরপুর জেলার নকলা উপজেলার চিথলিয়া গ্রামের সামাদের ছেলে ঝিনুক মিয়া (৩৪) ও শেরপুর সদর উপজেলার নবীনগর মহল্লার শাহীন মিয়ার ছেলে রিপন মিয়া (৩২)।

জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে ঝিনুক মিয়া ও রিপন মিয়া মদ খেয়ে মাতাল অবস্থায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে ঝিনাইগাতী থেকে শেরপুর যাবার পথে তেঁতুলতলা বাজারে পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে জনৈক পথচারী আব্দুর রহিমকে আহত করে। এঘটনায় স্থানীয় জনতা ওই দুই আরোহীকে গতিরোধ করে ঝিনাইগাতী থানায় খবর দেয়। খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের দেহ তল্লাশী করে একটি প্লাস্টিকের সেভেন আপের ছোট বোতলসহ আরো কয়েকটি প্লাস্টিকের ছোট বোতলে থাকা চোলাই মদ উদ্ধার করে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুঁইয়া বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই দুই ব্যক্তির নামে ঝিনাইগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ১৫ মে রোববার দুপুরে গ্রেফতারকৃত ঝিনুক মিয়া ও রিপন মিয়াকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০