ঢাকাSaturday , 14 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

admin
May 14, 2022 5:23 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার কালাকুমা আব্দুল খালেক মিনি স্টেডিয়ামে শুক্রবার (১৩ মে) বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০২২ উদ্বোধন করা হয়েছে।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভিনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ভার্চুয়ালি বক্তব্য রাখেন (নকলা-নালিতাবাড়ী) সাংসদ সাবেক সফল কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী। এসময় তিনি বলেন, খেলার মাধ্যমে আমাদের যুবক ছেলেমেয়ে শারীরিক ভাবে সুস্থ থাকবে এবং মাদক থেকে দূরে থাকবে।

উদ্বোধনকালে উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুস সবুর, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, উপ-প্রচার সম্পাদক তাকিজুল ইসলাম তারা, উপজেলা ক্রীড়া সংস্থার সহকারী সাধারণ সম্পাদক আবুল কালাম শামছুদ্দিন চঞ্চল, সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, নন্নী ইউপি চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন চৌধুরী, পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান মাওলানা আলহাজ্ব জামাল উদ্দিন, রূপনারায়নকুড়া ইউপি চেয়ারম্যান মঞ্জুর আল মামুন, রেফারি এসোসিয়েশনের নালিতাবাড়ীর আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম, যুবলীগ নেতা হাফিজুল ইসলাম জুয়েল, সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকারিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মমিন লিক্সন, মো. শাহ পরানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় রূপনারায়নকুড়া ইউনিয়ন একাদশ পোড়াগাঁও ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে। নালিতাবাড়ী ইউনিয়ন একাদশ অনুপস্থিত থাকায় নন্নী ইউনিয়নকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এই খেলায় ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা অংশগ্রহণ করবে বলে জানা গেছে। খেলা পরিচালনা করেন কামাল পারভেজ, ফুয়াদ হাসান ইয়াসিন, খোকন মিয়া।

মঞ্জুরুল আহসান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০