ঢাকাThursday , 12 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

admin
May 12, 2022 5:09 pm
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ (অনুর্ধ্ব-১৭-বালক) শেরপুর সদর উপজেলার খেলা শুরু হয়েছে। বুধবার (১১ মে) বিকেলে শহরের চকপাঠকস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে সদর উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ওই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান ও সাবিহা জামান শাপলা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শরিফুর রহমান।

জেলা ক্রীড়া সংস্থার সচিব জিন্নত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বলাইয়েরচর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, বেতমারী-ঘুঘুরাকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল প্রমুখ। এসময় জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, কামারেরচর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়নকে ৩-০ গোলে পরাজিত করে বলাইয়েরচর ইউনিয়ন একাদশ জয়ী হয়েছে। এ টুর্নামেন্টে সদর উপজেলার ১৪ ইউনিয়ন দল নকআউট ভিত্তিতে অংশগ্রহণ করছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০