ঢাকাThursday , 12 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে অধিক মূল্যে খোলা সয়াবিন তেল বিক্রি করার দায়ে জরিমানা

admin
May 12, 2022 3:36 am
Link Copied!

বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্বাবধানে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতা বলে এবং শেরপুর জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বুধবার (১১ মে) বিকেলে জেলা শহরের নয়আনী বাজার, তেরাবাজার ও খাদ্য গুদাম মোড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. রুবেল আহমেদ সঙ্গীয় ফোর্সসহ বুধবার দুপুরে জেলা শহরের নয়আনী বাজার, তেরাবাজার ও খাদ্য গুদাম মোড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এসময় তেলের সরবরাহ, বর্তমান মজুদ এবং মূল্য পরিস্থিতি তদারকি করা হয়। এদিকে নয়আনী বাজারে নির্ধারিত মূল্য অপেক্ষা অধিক মূল্যে খোলা সয়াবিন তেল বিক্রি করার দায়ে আব্দুল মান্নান এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতে একই অপরাধ পরিলক্ষিত হলে প্রতিষ্ঠানটি সিলগালা করে বন্ধ করে দেয়া হবে বলে সতর্ক করা হয়। পরে দণ্ডিত ওই প্রতিষ্ঠানের মালিক ভ্রাম্যমাণ আদালতে জরিমানার টাকা তাৎক্ষণিক পরিশোধ করেন।

এসময় জেলা বাজার কর্মকর্তাসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. রুবেল আহমেদ এমনটাই জানিয়েছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০