ঢাকাWednesday , 11 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গারো পাহাড়ে আবারো বন্য হাতির তাণ্ডব

admin
May 11, 2022 1:12 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সীমান্তঘেষা গারো পাহাড়ে আবারো বন্য হাতির তাণ্ডব দেখা দিয়েছে। কৃষকের বোরো ফসল ও বন বিভাগের গাছপালায় তাণ্ডব চালিয়েছে একদল বন্য হাতি।

বেশকিছুদিন হাতির তাণ্ডব বন্ধ থাকার পর মঙ্গলবার (১০ মে) বিকেল ৪টার দিকে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের হালচাটি, গজনী অবকাশ চৌরাস্তা, বনরাণী ফরেস্ট রিসোর্ট ও গজনী বিট অফিসের পিছন এলাকায় কৃষকের রোপিত আধাপাঁকা বোরো ধান ও সরকারী বনাঞ্চলের গাছপালায় আবারো তাণ্ডব চালিয়ে ক্ষতি সাধন করেছে।

রাংটিয়া ফরেস্ট রেঞ্জের ভারপ্রাপ্ত রেঞ্জ কর্মকর্তা মকরুল ইসলাম আকন্দ জানান, মঙ্গলবার বিকেলে সীমান্তঘেষা পাহাড়ী জনপদ হালচাটি, গজনী অবকাশ চৌরাস্তা, বনরাণী ফরেস্ট রিসোর্র্ট ও গজনী ফরেস্ট বিট অফিসের পিছনে ২৬-২৭টি বন্য হাতির একটি দল খাদ্যের সন্ধানে এসে  তাণ্ডব চালায়। বন বিভাগ হাতি গুলোকে নিরাপদ স্থানে রাখতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

হাতির দ্বারায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূইয়া।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০