ঢাকাSunday , 8 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী : ডা. দীপু মনি

admin
May 8, 2022 3:04 pm
Link Copied!

শেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, আজকের এই ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচিত হবে, তারা তাদের পূর্ণাঙ্গ কমিটি যখন তৈরি করবে এই কথা গুলো মাথায় রেখে দয়া করে কমিটি করবেন শুধুমাত্র কে আমার লোক কে আমার পকেটের লোক কেউ এটা চিন্তা করবেন না। পকেটে লোক যেমন হয় তারা আবার পকেট ফেলে লাফ দিয়ে চলে যাবে। তারা যদি বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগের আদর্শের লোক হয়ে থাকে তাহলে দু’দিন একটু মন কশাকশি হতে পারে কিন্তু সে বিপদে আপদে আপনার পাশে থাকবে, আওয়ামী লীগের সাথে কাজ করবে, তাকেই আপনি পাশে পাবেন এবং পালিয়ে যাবে না। শিক্ষামন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা তিনি শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, নির্দেশনা আছে যে দেশের প্রতিটি জেলায় বিশ্ববিদ্যালয় স্থাপন করা যায় সেটি সরকারি, কিংবা প্রাইভেট। আমরা আশা রাখবো, আপনাদের অনেক রাজনৈতিক নেতা আছে, যারা উদ্যোগ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাবেন এবং শেরপুরে একটি বিশ্ববিদ্যালয় স্থাপন করার জন্য আপনারা আমার সার্বিক সহযোগিতা পাবেন।

৮ মে রোববার শেরপুর জেলা শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন পৌর শাখার সভাপতি অ্যাডভোকেট আবুল কাশেম জিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত এর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য উপাধ্যক্ষ র্রেমন্ড আরোং, সদস্য মারুফা আক্তার পপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি।

আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক মো. হুমায়ুন করীব রুমান, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব একেএম ফখরুল মজিদ খোকন প্রমুখ।

সম্মেলনে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও তার সহযোগী সংগঠন গুলোর নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০