ঢাকাSunday , 8 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত, আহত ১

admin
May 8, 2022 3:03 pm
Link Copied!

শেরপুর পৌরসভার উপকণ্ঠে তাতালপুর মহল্লায় ৮ মে রোববার সকাল সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক মাদ্রাসা শিক্ষার্থী ফাহিম (১৬) নিহত হয়েছে এবং অপর আরোহী শিক্ষার্থী সজিব (১৬) আহত হয়েছেন।

নিহত ফাহিম শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে ও আহত সজিব পৌরসভার তাতালপুর মহল্লার হাতেম আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ইন্দিলপুর গ্রামের বাসিন্দা ফারুক মিয়ার ছেলে ফাহিম শেরপুর পৌরসভার তাতালপুর মহল্লার একটি মাদ্রাসার শিক্ষার্থী। রোববার সকালে সে তার বাবার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় এবং মাদ্রাসায় যায়। পরে সে তার বন্ধু একই মাদ্রাসার শিক্ষার্থী সজিবকে মোটরসাইকেল যোগে দ্রুত গতিতে অন্যত্র যাবার সময় একটি গাছের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই ফাহিম মারা যায় এবং সেই সাথে আরোহী সজিব গুরুতর আহত হয়। এদিকে স্থানীয়রা আহত সজিবকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে সদর থানায় খবর দিলে উপ-পরিদর্শক (এসআই) রুবেল মিয়া সঙ্গীয় ফোর্সসহ নিহত ফাহিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ও আহতের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০