ঢাকাSaturday , 7 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

সবুজ আন্দোলন শ্রীবরদী উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন

admin
May 7, 2022 11:15 am
Link Copied!

সাংবাদিক মো. ফরিদ আহম্মেদ রুবেলকে সভাপতি, প্রভাষক আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক ও সাংবাদিক তাসলিম কবির বাবুকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট শ্রীবরদী উপজেলা সবুজ আন্দোলনের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) সবুজ আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. মেরাজ উদ্দিন ও সদস্য সচিব শেরপুর সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা ওই কমিটি আগামী তিন বছরের জন্য অনুমোদন করেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন- সহ সভাপতি কেএম ফারুক, আলমগীর হোসেন, প্রভাষক আশরাফ হোসেন, প্রভাষক মো. আব্দুল বারী, সাংবাদিক রেজাউল করিম বকুল ও শাহজাহান আনসারী, যুগ্ম সম্পাদক শামিম মিয়া, শাহজাহান কবির, মোবারক হোসেন, কে এম বিল্লাল হোসেন উজ্জ্বল ও আব্দুল্লাহ আল মাসুদ, সহ সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা, শাহদাত হোসেন ও সাইফুল ইসলাম ফারুক প্রভাষক, কোষাধ্যক্ষ আঃ হাকিম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফরহাদ আলী, কৃষি সমবায়ক বিষয়ক সম্পাদক আরফান আলী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ জেড রুমান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, শ্রী উৎপল মহন্ত, দপ্তর সম্পাদক মো. সাজিত হাসান শান্ত, ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সানজিদা জেরিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আবু সাইদ, মহিলা বিষয়ক সম্পাদক সুমি মহন্ত, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শামছুল হক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, শাহরিয়া হায়দার পনির, শ্রম বিষয়ক  সম্পাদক সানজিদা নাহার সানজিদা, স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার কলি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিউল আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, সহ- কোষাধ্যক্ষ শিমুল আকন্দ, সহ- দপ্তর সম্পাদক জাবেদুল ইসলাম জজ, সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. সুরুজ্জামান, সহ কৃষি সমবায়ক বিষয়ক সম্পাদক মো. আলম হোসেন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মো. রুকুনদ্দিন, নির্বাহী সদস্য শাহিনুর মিয়া, আলা উদ্দিন, শামিম মিয়া, রাশেদ মিয়া, এস.এম শান্ত, রুমান মিয়া, জাহিদুল ইসলাম শান্ত, নুর মোহাম্মদ, রুবেল মিয়া, মো. রিফাত মিয়া, ইমরান হাসান ও রুবেল মিয়া।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০