ঢাকাMonday , 2 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৭ গ্রামে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

admin
May 2, 2022 8:58 am
Link Copied!

সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশের সাথে মিল রেখে শেরপুর জেলার ৩টি উপজেলার ৭টি গ্রামে আগাম ঈদুল ফিতরের নামাজের জামাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ মে) সকাল ৭টা থেকে সাড়ে ৯ টার মধ্যে এসব গ্রামে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়। যারা আগাম ঈদুল ফিতরের উৎসব পালন করছেন তারা সবাই সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশের সাথে মিল রেখে ঈদের জামাতের নামাজ আদায় করেন।

ওইসব গ্রাম গুলো হলো- শেরপুর সদর উপজেলার উত্তর চরখারচর ও চরখারচর মধ্যপাড়া জিকিরঘর, নকলা উপজেলার চরকৈয়া ও নারায়ণখোলা, ঝিনাইগাতী উপজেলার বনগাঁও চতল এবং নালিতাবাড়ী উপজেলার নন্নী পশ্চিমপাড়া ও গোবিন্দনগর ছয় আনিপাড়া।

প্রতিটি জামাতে দেড়শ’ থেকে দুইশ’ মুসুল্লী অংশগ্রহণ করতে দেখা গেছে। এসব জামাতে পুরুষের পাশাপাশি নারী মুসুল্লীরাও পর্দার ভিতরে নামাজ আদায় করেন।

প্রতিবারের মতো এবারও তারা সৌদি আরবের সাথে মিল রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন এবং নামাজ শেষে কুশলাদি বিনিময় করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০