ঢাকাSunday , 1 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে শিশুদের মধ্যে ঈদের নতুন পোশাক বিতরণ

admin
May 1, 2022 7:31 am
Link Copied!

শেরপুরে প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় শিশুদের মধ্যে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) বিকেলে ডিসি উদ্যানে শহরের বিভিন্ন এলাকার ৩০টি শিশুর মধ্যে এসব পোশাক বিতরণ করা হয়। শেরপুর বন্ধুসভার সদস্যরা নিজেদের টাকায় এসব পোশাক কিনে তা বিতরণ করেন।

এসময় বিশিষ্ট সমাজসেবী ও শেরপুর ডায়াবেটিক সমিতির সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া, প্রথম আলোর শেরপুর প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, ঝিনাইগাতী সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের প্রভাষক মলয় চাকী, শেরপুর বন্ধুসভার উপদেষ্টা আনোয়ার সাদাত, সাইফুল ইসলাম, সভাপতি রবিন সাহা, সহ-সভাপতি মো. আল আমিন, জয় সাহা, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলী নকিব, দপ্তর সম্পাদক অনিক মাহবুবসহ বন্ধুসভার সদস্যরা উপস্থিত ছিলেন।

নতুন জামা পেয়ে খুশি সদর উপজেলার আব্দুল মজিদের মেয়ে নুপুর (১০) বলে, ‘আব্বা দিনমজুর। কোন রকমে আমগর সংসার চলে। কোন সময় ঈদে নতুন জামা পাই নাই। এইবারই প্রথম নতুন জামা পাইলাম। আপনেগরে দেওয়া এই জামা পইরা ঈদের দিন বেড়ামু।’

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০