ঢাকাThursday , 28 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দুই হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

admin
April 28, 2022 3:13 am
Link Copied!

শেরপুরে ৩৩৩ নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা পেল দুই হাজার পরিবার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২৭ এপ্রিল বুধবার সকাল ১১টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে শেরপুর সদর উপজেলার মানবিক সহায়তায় দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে এবং ঈদে সবার মুখে হাসি ফুটাতে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়। এরই ধারাবাহিকতায় শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার এসব দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা বিতরণকালে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. খবিরুজ্জামান খান, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ডি.এম. সাদিক আল শাফিন, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম, হুইপ কন্যা সাদিয়া রহমান অপি, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি মানিক দত্তসহ গণমাধ্যমকর্মী, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা পেয়ে দরিদ্র ও অসহায় পরিবারের সদস্যদের মুখে আনন্দের হাসি ফুটে ওঠে। বিতরণকৃত খাদ্য সহায়তার মধ্যে রয়েছে- ৫ কেজি চাল, ২ কেজি সেমাই, ২ কেজি চিনি।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০