ঢাকাThursday , 28 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেএন্ডএস গ্রুপের আয়োজনে ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল

admin
April 28, 2022 3:09 am
Link Copied!

শেরপুর জেলার স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের আয়োজনে মঙ্গলবার (২৬ এপ্রিল) শেরপুর জেলা শহরের সকল ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সম্মানে ঢাকলহাটী জেএন্ডএস ভবনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় ঢাকলহাটী জেএন্ডএস ভবনে জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর) এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ময়মনসিংহ জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. খলিলুর রহমান। প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখা প্রধান ভাইস প্রেসিডেন্ট মো. মোসলেহ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য দেন সোনালী ব্যাংক শেরপুর আঞ্চলিক শাখার প্রিন্সিপাল অফিসার মো. রেজাউল করিম।

আলোচনা শেষে ইফতার পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঢাকলহাটী মসজিদ এ-নূর এর খতিব মুফতি আব্দুল্লাহ আল মামুন। দোয়া শেষে উপস্থিত জেলা শহরের সকল ব্যাংক কর্মকর্তা-কর্মচারীগণ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

এসময় জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী, পরিচালক মো. সাইফুল নাহী জিন্নুর সাকী, মহা-ব্যবস্থাপক মো. সারওয়ারদি মিঠুসহ জেলা শহরের সকল ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০