ঢাকাTuesday , 26 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৬’শ হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ

admin
April 26, 2022 10:17 am
Link Copied!

৬’শ হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ এবং ঈদ সামগ্রী বিতরণ করেছে শেরপুর জেলা ট্রাক, ট্যাংক লড়ি ও কাভার্ড ভ্যান মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন নালিতাবাড়ী উপ-কমিটি।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলা শহরের নিলামপট্টি, নাকুগাঁও স্থলবন্দর এবং বারমারী বাজারে সংগঠনটির কার্যালয় চত্বরে পৃথকভাবে এসব সামগ্রী বিতরণ করা হয়।

মালিক সমিতি উপ-কমিটির সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন ।

এসময় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, জেলা মালিক সমিতির সহ সভাপতি দুলাল হোসেন, উপ-কমিটির সাধারণ সম্পাদক শামছুল আলম সওদাগর, ইনসান আলী, সাবেক কৃষকলীগ নেতা আনোয়ারুল মঞ্জিল, শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক কামরুল হাসান জাবেদসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন। বিতরণকৃত সামগ্রীর মধ্যে ২০০/৫০০ করে নগদ টাকা, সেমাই, চিনি ও সাবান।

মঞ্জুরুল আহসান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০