ঢাকাSaturday , 23 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বজ্রপাতে এক শিক্ষার্থীর মৃত্যু

admin
April 23, 2022 4:00 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে বজ্রপাতে সাগর (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত সাগর ঝিনাইগাতী উপজেলার সুরিহারা গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে এবং আহম্মদনগর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

সাগরের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে হালকা বৃষ্টির মাঝে সাগর বাড়ির পাশে বিলে মাছ ধরতে যায়। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারাত্মকভাবে আহত হয় সাগর। পরে পরিবারের লোকজন সাগরকে দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী সদর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন এব্যাপারে সত্যতা নিশ্চিত করে জানান, সাগর আমার প্রতিবেশি, সে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা গেছে।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌস আলম ফাহাদ ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল করে বজ্রপাতে মৃত্যু হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০