ঢাকাMonday , 18 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

admin
April 18, 2022 11:02 am
Link Copied!

শেরপুরে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার (১৭ এপ্রিল) রাত ৮টায় জেলা শহরের মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

এসময় অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য দেন শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন। স্বাগত বক্তব্য দেন সময় টিভির জেলা প্রতিনিধি মো. শহিদুল ইসলাম হিরা।

ওইসময় প্রেসক্লাবের সহ-সভাপতি আসাদুজ্জামান মোরাদ, জেলা পরিষদের সাবেক সদস্য এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী, শেরপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, নালিতাবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব দে কেটু, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক রফিক মজিদ, মাসুদ হাসান বাদল, ব্যবসায়ী বাপ্পী দে, সময় টিভির ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী, সাংবাদিক জাহিদুল খান সৌরভ, মইনুল হোসেন প্লাবন, শাহরিয়ার শাকির, হামিদুর রহমান, রাজাদুল ইসলাম বাবু, অভিজিৎ সাহাসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে অতিথিবৃন্দ সকলকে নিয়ে সময় টিভির ১১ বর্ষে পদার্পণের কেক কাটেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০