ঢাকাWednesday , 30 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

অপহরণের ৬ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী

admin
March 30, 2022 12:49 pm
Link Copied!

শেরপুরে অপহরণের ৬ দিন পরও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী (১৩)। গত শুক্রবার (২৫ মার্চ) রাতে শেরপুর পৌরসভার উপকণ্ঠে দমদমা কালিগঞ্জ মহল্লা থেকে অপহরণ হয় পার্শ্ববর্তী দিঘারপাড় মহল্লার এক ব্যবসায়ীর মেয়ে ও মমতাজ বেগম মেমোরিয়াল একাডেমির অষ্টম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রী। ওই ঘটনায় সদর থানায় দিঘারপাড় মহল্লার মৃত জহুর আলী খলিফার ছেলে মমিন মিয়া (২৬) কে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে বুধবার (৩০ মার্চ) পর্যন্ত উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী এবং গ্রেফতার হয়নি ওই মামলার কোন আসামি।

জানা যায়, শুক্রবার (২৫ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে শেরপুর শহরের দমদমা কালিগঞ্জ মহল্লায় জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধারের বাড়িতে এক সামাজিক অনুষ্ঠান শেষে মা’কে নিয়ে বাড়ি ফিরতে রাস্তায় অটোরিক্সার জন্য অপেক্ষা করছিল ব্যবসায়ী-সাংবাদিক পরিবারের ওই স্কুলছাত্রী। ওই অবস্থায় একই এলাকার মমিন মিয়া তার কতিপয় সহযোগিকে নিয়ে তাকে অপহরণ করে। পরে খোঁজাখুঁজি এক পর্যায়ে না পেয়ে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মমিন মিয়াসহ স্থানীয় শামীম মিয়া (২৫), জুবাইদুল (৩২), রায়হান (২৫) ও পার্শ্ববর্তী প্রতাবিয়া গ্রামের শাকিল মিয়া (২০) সহ ৫ জনকে স্ব নামে এবং অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। রোববার (২৭ মার্চ) তা নিয়মিত মামলা হিসেবে রেকর্ড হয়। অপরদিকে ওই ঘটনার পর থেকেই পলাতক রয়েছে আসামিরা।

এব্যাপারে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মিঞা মো. জোবায়ের খালিদ জানান, ঘটনার পর থেকেই আসামিরা স্ব-স্ব মোবাইল বন্ধ করে পলাতক রয়েছে। মামলার ভিকটিমকে উদ্ধারসহ আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০