ঢাকাWednesday , 30 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগের দুই কর্মী নিহত

admin
March 30, 2022 11:30 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগের দুই কর্মী নিহত হয়েছেন।  মঙ্গলবার (২৯ মার্চ) রাত পনে ১২ টার দিকে নকলা-চন্দ্রকোনা সড়কের কায়দা পাগলী মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নকলা উপজেলার মোছারচর গ্রামের আঃ রাজ্জাকের ছেলে রাব্বি (২০) ও একই গ্রামের ফারুক হোসেনের ছেলে ওয়াসীম (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নকলা উপজেলার নকলা-চন্দ্রকোনা সড়কের কায়দা পাগলী মার্কেট এলাকায় রাস্তার পাশে দাঁড়ানো অবস্থায় মনিরের করাত কল থেকে ট্রাকে লাকড়ী ভরার সময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা রাব্বি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারায়। এতে দাঁড়ানো ট্রাকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হন রাব্বি। এ ঘটনায় গুরুতর আহত হন আরোহী ওয়াসীম। পরে আহত ওয়াসীমকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ওয়াসীমও মারা যান। নিহতরা দুজনই ছাত্রী লীগের কর্মী ছিলেন বলে জানা গেছে।

নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, মঙ্গলবার রাতে কায়দা পাগলী মার্কেট এলাকায় করাত কল থেকে ট্রাকে লাকড়ী উঠানোর সময় আরোহী নিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকে সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হন রাব্বি ও আরোহী ওয়াসীম সকালে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০