ঢাকাSunday , 27 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত

admin
March 27, 2022 4:52 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে সড়ক দুর্ঘটনায় আবুল মালেক (২৬) নামে এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। শনিবার (২৬ মার্চ) সন্ধ্যা ৬ টার দিকে শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কে ওই দুর্ঘটনা ঘটে। এঘটনায় মোটরসাইকেল চালক সহ আহত দুই।

নিহত আবুল মালেক বড়পোড়াগড় মধ্যপাড়া গ্রামের মৃত. আবু রায়হানের ছেলে। আহতরা হলো- পূর্বছনকান্দা গ্রামের ফেরদৌসের ছেলে শাকিল (১৭) ও মাস্টারবাড়ী গ্রামের সোলাইয়ের ছেলে লতিফ মিয়া (২০)।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবুল মালেক দীর্ঘদিন থেকে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। শনিবার শ্রীবরদী বাজার থেকে যাত্রী নিয়ে ভায়াডাঙ্গা যাওয়ার পথে বড়পোড়াগড় উত্তরপাড়া শাবদুলের বাড়ীর সামনে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক আবুল মালেকের মৃত্যু ঘটে। সেই সাথে মোটরসাইকেল চালক ও আরোহীর গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সড়ক দুর্ঘটনায় পরিবারের একমাত্র উপার্জনক্ষমকে হারানোয় অটোরিক্সা চালকের বাড়ীতে চলছে শোকের মাতম। নিহত আবুল মালেকের ২ সন্তান ও স্ত্রী রয়েছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও অটোরিক্সা থানা হেফাজতে নেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০