ঢাকাSaturday , 26 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে কুচকাওয়াজ অনুষ্ঠিত

admin
March 26, 2022 6:02 am
Link Copied!

শেরপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে জাতীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন, যথাক্রমে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ ও পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী।

পতাকা উত্তোলন শেষে উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা ও ব্যাজ পরিয়ে দেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস সহ অন্যান্য কর্মকর্তাগণ।

পরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে কুচকাওয়াজের উদ্বোধন করা হয়। এসময় কুচকাওয়াজে সালাম ও অভিবাদন গ্রহণ করেন, জেলা প্রশাসক ও পুলিশ সুপার। কুচকাওয়াজে পুলিশ, পুলিশ ব্যান্ড দল, আনসার-ভিডিপি, বাংলাদেশ স্কাউট, গার্লস গাইড, বিএনসিসি সহ ৫৮টি দল অংশগ্রহণ করে। কুচকাওয়াজে অংশ গ্রহণকারীদের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট ও পুরষ্কার বিতরণ করা হয়। কুচকাওয়াজ ধারা বর্ণনায় ছিলেন- সহকারি অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু ও করুনা দাস কারুয়া।

এসময় সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, নেজারত ডেপুটি কালেক্টর (ভারপ্রাপ্ত এনডিসি) মো. মিজানুর রহমান, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিএম সাদিক আল শাফিন, রুয়েল সাংমা, মো. মাসুদ রানা, তামারা তাসবিহা, মো. সানাউল মোর্শেদ, বীর মুক্তিযোদ্ধাগণ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, যানবাহন পুলিশ পরিদর্শক (টিআই-১) মো. জাহাঙ্গীর আলম, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বাদল, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি মো. আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি মানিক দত্ত সহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০