ঢাকাSunday , 20 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদ এর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

admin
March 20, 2022 1:48 pm
Link Copied!

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ৯৩তম জন্মদিন উপলক্ষে শেরপুর জেলা জাতীয় পার্টির আয়োজনে রোববার (২০ মার্চ) বিকেলে জেলা শহরের খরমপুরস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোখলেছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস উদ্দিন।

জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস.এম আশরাফ এর সঞ্চালনায় বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক আছাদুজ্জামান মোরাদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম হেলাল, জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক এ.টি.এম উসমান গণি, জাতীয় পার্টির পৌর শাখার সাধারণ সম্পাদক মানিক কর্মকার, জেলা যুব সংহতির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, জাতীয় মহিলা পার্টির শ্রীবরদী শাখার সভাপতি রৌশন জাহান আজাদী, যুব নেতা আব্দুল মুন্নাফ প্রমুখ।

এসময় বক্তাগণ প্রয়াত রাষ্ট্রপতির স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। পরে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও জেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০