ঢাকাMonday , 14 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

‘জয়ের অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না’

admin
March 14, 2022 9:25 am
Link Copied!

স্পোর্টস বার্তা ডেস্ক: আইসিসি বিশ্বকাপে প্রথমবারের মত অংশগ্রহণ করেই বাজিমাত করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। প্রথম দুটি ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের বিপক্ষে হারলেও আজ বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে নিগার সুলতানার দল। ৯ রানে জিতে বিশ্বকাপে জয়ের খাতা খুললো নিগার সুলতানা জ্যোতির দল।

হ্যামিল্টনের সেডন পার্কে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৩৪ রান করেছিল বাংলাদেশ। জবাবে ২২৫ রানের বেশি করতে পারেনি পাকিস্তান নারী দল। বৃথা গেল পাক ওপেনার সিদ্রা আমিনের সেঞ্চুরি। এ নিয়ে বিশ্বকাপে টানা ১৮ ম্যাচে হার দেখলো পাকিস্তান।

ওয়ানডে বিশ্বকাপে মাত্র তৃতীয় ম্যাচেই প্রথম জয় পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশ দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। এই জয়ের পর অনুভূতি বোঝানোর ভাষা জানা নেই তার।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিগার বলেন, ‘আমি এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। বিশ্বকাপে আমাদের প্রথম জয় এটি। আমরা আজ ইতিহাস গড়েছি। আমরা এই মোমেন্টার বিশ্বকাপের সামনের ম্যাচগুলোতে ধরে রাখতে চাই। আমরা পাকিস্তান দলকে খুব ভালোভাবে চিনি। ওদের বিপক্ষে অনেকবার খেলেছি। সবশেষ বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে দারুণ অভিজ্ঞতা ছিল। সেই ম্যাচে আমরা শেষ ওভারে জিতেছি।’

এ জয়ের আত্মবিশ্বাস সামনের দিনগুলোতেও কাজে লাগানোর আশা বাংলাদেশ অধিনায়কের, ‘যেকোনো জয়ই অনেক আত্মবিশ্বাস দেয়। এই মোমেন্টামই আমরা খুঁজছিলাম। আমাদের দলটা খুব ভালো এবং সবসময় উন্নতি করছে। আমরা জানি যে আমাদের বেশ ভালো সামর্থ্য রয়েছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০