ঢাকাWednesday , 16 October 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

সর্বদা হিন্দু সম্প্রদায়ের পাশে থাকার প্রতিশ্রুতি দিলেন সাবেক এমপি মাহমুদুল হক রুবেল

admin
October 16, 2024 3:58 am
Link Copied!

হিন্দু সম্প্রদায়ের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দিলেন জেলা বিএনপির সভাপতি ও শেরপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এলেই হিন্দু সম্প্রদায়ের মানুষের কল্যাণে কাজ করে যান। বিগত ফ্যাসিবাদী সরকার পতন হওয়ার পর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিএনপির নেতাকর্মীরা হিন্দু সম্প্রদায়ের মন্দির, বসতবাড়ি পাহাড়া দিয়েছে। যে কোন সমস্যা পড়লে নেতাকর্মীদেরকে জানাবেন, প্রয়োজনে সরাসরি আমাকে বলবেন, আমি আপনাদের সার্বিক সহযোগিতা করবো। ১২ অক্টোবর শনিবার রাতে শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন পূর্জা মন্ডপ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।

শনিবার কুড়িপাড়া বাগবেড় সার্বজনীন শারদীয় দূর্গা মন্ডপ পরিদর্শেনের মধ্য দিয়ে এ উপজেলার মন্ডপ পরিদর্শন শুরু করেন। পরিদর্শনকালে সাবেক তিনি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান তুলে দেন পূজা মন্ডপের সভাপতি, সম্পাদকের নিকট।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন যুবদলের পক্ষ থেকে ২৬০টি পরিবারের কাছে উপহার সামগ্রী তৈল, চিনি, সেমাই, লুডুস, গুড় দুধ, সাবান তুলে দেন জেলা বিনএপির সভাপতি মাহমুদুল হক রুবেল।

পূজা মন্ডপ পরিদর্শনকালে শ্রীবরদী উপজেলা বিএনপির সভাপতি আ: রহিম দুলাল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দুলাল, উপজেলা যুবদলের আহ্বায়ক আবু রায়হান আলবেরুনী, সদস্য সচিব ইখলাছুর রহমান লিটন, ছাত্রদলের সদস্য সচিব রোকুনুজ্জামান রোকন, পৌর ছাত্রদলের আহ্বায়ক শুভন শাহরিয়ার রাফিসহ বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০