ঢাকাWednesday , 16 October 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

admin
October 16, 2024 3:51 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি ১৫ অক্টোবর মঙ্গলবার বিকেলে উপজেলার কলসপাড় ইউনিয়ন পরিষদ এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৩শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন ।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, আটা, মশুর ডাল ও লবণ, চিড়া, পেঁয়াজ এবং সয়াবিন তেল। নালিতাবাড়ী এলাকার ক্ষয়ক্ষতির কথা শুনে পুনর্বাসনের জন্য বন্যার্তদের আরো সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

বিতরণকালে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদ রানা, নিরাপদ সড়ক চাই-এর মহাসচিব এসএম আজাদ হোসেন, ময়মনসিংহের নিরাপদ সড়ক চাই-এর সভাপতি আব্দুল কাদের চৌধুরী, সহ-সভাপতি স্বাধীন চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, প্রিন্সিপাল মুনীরুজ্জামান মুনীর, সমাজসেবী জয়জিত দত্ত শ্যামল, অ্যাডভোকেট শুধাংশু কালোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ত্রাণ বিতরণের কথা শুনে এলাকার শত শত উৎসুক জনতা তাকে একনজর দেখার জন্য ভিড় করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০