ঢাকাWednesday , 9 October 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বর্ণাঢ্য আগমনী শোভাযাত্রা অনুষ্ঠিত

admin
October 9, 2024 11:00 am
Link Copied!

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বর্ণাঢ্য আগমনী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ৯ অক্টোবর বুধবার দুপুর ১টায় জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে জেলা শহরের গোপাল জিউর মন্দির প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য আগমনী শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা শেষে গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী। এসময় তিনি শেরপুর জেলাবাসীকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালিত হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জেলা বিএনপির নেতাকর্মীরা আপনাদের পাশে আছে, সবসময় থাকবো। আমরা হিন্দু-মুসলিম ভাই ভাই।

এসময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবু রায়হান রুপন, শেরপুর পৌরসভার কাউন্সিলর মো. হাবিবুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক জিতেন্দ্র মজুমদার, সদস্য সচিব সুব্রত চন্দ্র দে, জেলা বিএনপি নেতৃবৃন্দ, পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

জেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক জিতেন্দ্র মজুমদার জানান, এবার জেলায় ১৬১টি পূজা মন্ডপে পূজা শুরু হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় ৭৯টি। শোভাযাত্রা শেষে দুঃস্থ মানুষের মধ্যে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সন্ধ্যায় ষষ্ঠী পূজা ও আগামীকাল সপ্তমি পূজা। আগামীকাল সন্ধ্যায় পূজা উদযাপন পরিষদ কার্যালয়ে শহরের বিশিষ্ট ব্যক্তিদের সাথে মতবিনিময় ও নৈশভোজের আয়োজন করা হয়েছে। আগামী রোববার বিকেলে প্রতিমা বিসর্জনের মাধ্যমে দুর্গোৎসবের সমাপ্তি ঘটবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০