ঢাকাWednesday , 9 October 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

গুজবের বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান র‍্যাব ডিজির

admin
October 9, 2024 11:04 am
Link Copied!

শারদীয় দুর্গাপূজায় গুজবের বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি এ কে এম শহিদুর রহমান। বুধবার (৯ অক্টোবর) রাজধানীর বনানী পূজামণ্ডপে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনকালে তিনি এই কথা জানান।

তিনি বলেন, গুজব একটি বড় চ্যালেঞ্জ এবং এর মাধ্যমে দুষ্কৃতকারীরা আইনশৃঙ্খলা বিঘ্নিত করতে পারে। গুজব রোধে র‍্যাবের সাইবার ইউনিট সার্বক্ষণিক মনিটরিং করছে এবং তারা কঠোর অবস্থানে থাকবে যাতে দুর্গাপূজার আয়োজন বিঘ্নিত না হয়।

শহিদুর রহমান জানান, গত ১ অক্টোবর থেকে র‍্যাবের গোয়েন্দা কার্যক্রম শুরু হয়েছে। পুলিশ, বিজিবি, আনসার এবং কোস্ট গার্ডের পাশাপাশি বিশেষ সশস্ত্র বাহিনীও মোতায়েন থাকবে। র‍্যাবের ১৫টি ব্যাটালিয়ন এবং হেডকোয়ার্টারের কন্ট্রোল রুম থেকে বিভিন্ন পূজামণ্ডপ পর্যবেক্ষণ করা হচ্ছে।

এছাড়া, র‍্যাবের ডগ স্কোয়াডও পূজামণ্ডপ এবং গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা নিশ্চিত করতে স্যুইপিং কার্যক্রমে অংশ নেবে। তিনি উল্লেখ করেন, দেশের ১৭ কোটি মানুষ আমাদের পাশে আছে এবং সম্মিলিত প্রচেষ্টায় কোনো দুষ্কৃতকারী সুযোগ পাবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০