ঢাকাTuesday , 8 October 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বন্যার্ত মানুষের পাশে র‌্যাব-১৪

admin
October 8, 2024 9:51 am
Link Copied!

শেরপুরে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা। বন্যা শুরু থেকেই র‌্যাব সদস্যরা দুর্গম এলাকা থেকে দুর্গত মানুষদের উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে নিয়ে যাওয়া, ত্রাণ ও খাদ্য বঞ্চিত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও রান্না করা খাবার পৌঁছে দেয়াসহ অন্যান্য মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

গত দুই দিনে প্রায় এক হাজার মানুষের মধ্যে র‌্যাবের সহায়তা পৌছে দেন জামালপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ আব্দুর রাজ্জাক। এসময় স্কোয়াড কমান্ডার অতিঃ পুলিশ সুপার এটিএম আমিনুল ইসলামসহ অন্যান্য সদস্যরা উপস্থিতি ছিলেন।

৮ অক্টোবর মঙ্গলবার সকালে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ আব্দুর রাজ্জাক বন্যার্ত মানুষের মাঝে রান্না করা খাবার, ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণকালে বলেন, বন্যাকবলিত অসহায় মানুষদের উদ্ধার তৎপরতা ও মানবিক সহায়তায় এগিয়ে এসেছে র‌্যাব-১৪। র‌্যাব সদস্যরা সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে স্থানীয় জনসাধারণের সহযোগিতায় বন্যাদুর্গত এলাকার অনেক বন্যার্তদের নিকটবর্তী উঁচু নিরাপদ স্থানে আশ্রয় প্রদান করেছে। আমরা আমাদের সাধ্যানুযায়ী চেষ্টা করছি খাদ্য সহায়তা করতে। খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ এবং অন্যান্য প্রয়োজনীয় সহযোগিতা অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০