ঢাকাSunday , 29 September 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
September 29, 2024 10:09 am
Link Copied!

“হৃদয়ের যত্ন হোক সর্বজনীন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ সেপ্টেম্বর রোববার সকালে শেরপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের আয়োজনে দিবসটি উপলক্ষে জেলা সিভিল সার্জন অফিসে বর্ণাঢ্য র‌্যালিটির উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ জসীম উদ্দিন।

বর্ণাঢ্য র‌্যালিটি সিভিল সার্জন অফিস থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হার্ট ফাউন্ডেশনের কার্যালয় গিয়ে শেষ। পরে হার্ট ফাউন্ডেশনের সেমিনার কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সভাপতি রাজিয়া সামাদ ডালিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, শেরপুর সরকারি মডেল গার্লস ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তপন সারোয়ার, রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আল আমিন রাজু প্রমুখ।

এসময় অন্যান্য মধ্যে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সদস্য হোসাইন আহম্মদ মোল্লা মামুন, জসিম উদ্দিন বাদল, এনামুল হক মির্জু, শাহরিয়ার মিল্টন, সাংবাদিক মুগনিউর রহমান মনি, মেহেদী হাসান শামীম সহ হার্ট ফাউন্ডেশনের কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা আলোচনা সভায় হার্ট দিবস নিয়ে বিস্তার আলোচনা করে বলেন, আমরা হার্টকে সুস্থ রাখবার জন্য যত্নবান হব। সবারই প্রতিজ্ঞা থাকা দরকার, কারণ, হার্ট যদি সুস্থ থাকে তাহলে মানুষ সুস্থ থাকবে এবং পরিবেশবান্ধব হার্ট যদি থাকে তাহলে হার্টটি সুস্থ থাকে। আমরা চাইবো সমাজ ব্যবস্থাটা এমন এক জাইগায় পৌছাক, যেখানে আমরা আমাদের হার্টকে সুস্থ রাখতে সব রকম সহযোগিতা পাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০