ঢাকাTuesday , 10 September 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

পুলিশকে জনগণের বন্ধু হিসেবে কাজ করতে হবে: শেরপুরে ডিআইজি আশরাফুল রহমান

admin
September 10, 2024 11:39 am
Link Copied!

শেরপুরে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ড. মোঃ আশরাফুর রহমানের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ড. মোঃ আশরাফুর রহমান বলেন, ইতিপূর্র্বে পুলিশকে দলীয় সংগঠনের পরিণত করা হয়েছিল। যার পরিপ্রেক্ষিতে আজ ২০২৪ সালের বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের গণঅভ্যুত্থানে ফ্যাসিজিয়মের ধারক বাহকের পতন হয়েছে।

তিনি আরও বলেন, আমরা এখন একটি রক্তের পাটাতনের উপর দাঁড়িয়ে আছি। আমাদের ধ্বংসস্তুপ থেকে বেরিয়ে এসে পুলিশকে জনগণের বন্ধু হিসেবে কাজ করতে হবে। কারো অভিযোগ খতিয়ে না দেখে হয়রানির লক্ষ্যে কাউকে গ্রেফতার করা হবে না এবং পুলিশ বাদি হয়ে কোনো মামলা করবে না।

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, আদিল মাহমুদ উজ্জ্বল, আবুল হাশিম, মারুফুর রহমান ফকির, ইমরান হাসান রাব্বি প্রমুখ।

এসময় জেলার নবাগত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০