ঢাকাSunday , 8 September 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
September 8, 2024 1:45 pm
Link Copied!

শেরপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের এক পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৮ সেপ্টেম্বর রোববার দুপুর ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত পুলিশ সুপারের সম্মেলন কক্ষে নবাগত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর সঞ্চালনায় শেরপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পরে পুলিশ সুপার উপস্থিত সকল সাংবাদিকদের সাথে পরিচিতি, কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় নবাগত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান, কিশোর গ্যাং ও বাল্যবিবাহ প্রতিরোধ, যানজট নিরসন, সামাজিক সচেতনতা বৃদ্ধিসহ নানা সমস্যা নিয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

তিনি আরো বলেন, শেরপুর জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি ভালো রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন। এছাড়াও অপরাধ দমনে পুলিশের একার পক্ষে সম্ভব হয় না এবং সকলের সহযোগিতা দরকার।

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাব সাবেক সিনিয়র সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, সিনিয়র সাংবাদিক দেবাশীষ সাহা, মনিরুল ইসলাম মনির, শান্ত রায় প্রমুখ।

মতবিনিময় সভা শেষে নবাগত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামকে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে এসএম শহীদুল ইসলামের নেতৃত্বে এক ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সিনিয়র ও নবীন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০