ঢাকাWednesday , 4 September 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দূর্নীতিবাজ কর্মকর্তাদের পদত্যাগের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

admin
September 4, 2024 1:26 pm
Link Copied!

শেরপুরে ৫ দফা দাবিতে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন শেরপুর জেলা কমিটি মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে। আজ বুধবার দুপুরে শেরপুর প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দীন বলেন, রাষ্ট্রের সকল দপ্তরের দূর্নীতিবাজ কর্মচারী ও কর্মকর্তাদের অনতিবিলম্বে পদত্যাগ করতে হবে।
পাশাপাশি ভূমিহীন-গৃহহীনদের সাথে উন্নয়নের নামে যে প্রতারনা, দূর্নীতি ও লুটপাট করেছে উপজেলা প্রশাসন (ইউএনও-এসিল্যান্ড) এবং জনপ্রতিনিধিরা তাদেরকে জবাবদিহিদার আওতায় এনে বিচার নিশ্চিত করতে হবে। হাট, ঘাট থেকে ইজারাদারীর নামে ফৌজদারি প্রথা বাদ দিতে হবে। পাশাপাশি নদী, খাল ও সরকারি জলাশয় রাজনৈতিক ভূমিদস্যুদের কাছ থেকে মুক্ত করতে হবে। এছাড়া হরিজন, বিহারি, রবিদাস, পাহাড়িসহ সকল শ্রেণি পেশার মানুষের মধ্যে বৈষম্য দূর করে নাগরিক অধিকার নিশ্চিত করতে হবে।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক শাহিন আলম। শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ রানা, সদস্য সচিব সোহেল রানা,ও সদস্য শেখ ফরিদ সহ অনেকেই। পরে মানববন্ধন শেষে আন্দোলনকারীরা ভারপ্রাপ্ত জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০