ঢাকাWednesday , 4 September 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

এই বাংলাদেশের জমিতে ফসল ফলবে ইসলামের পক্ষে: শেরপুরে চরমোনাই পীর সৈয়দ রেজাউল করীম

admin
September 4, 2024 1:29 pm
Link Copied!

এখন মাঠ যদি খালি থাকে, আগামীতে পাবেন না, আর এই উর্বর জমিতে আমাদের ফসল আমাদের ঘরে তুলে নেয়ার জন্য আমাদের দায়িত্ব, কর্তব্য ও করণীয়। আপনারা যদি হট্টগোল এবং নড়াচড়া করেন আলহামদুলিল্লাহ এই বাংলাদেশের জমিতে ফসল ফলবে ইসলামের পক্ষে। আপনারা দেখেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ যখন দিকে দিকে মন্দির পাহারা লিপ্ত, যখন রাস্তার ভিতরে মানুষের দুর্ভোগ লাগবের জন্য সাধারণ ছাত্রদের সাথে ট্রাফিক সিগন্যালের দায়িত্ব পালনে লিপ্ত, তখন এক শ্রেণির মানুষ বাংলাদেশের ভিতরে লুটপাটে লিপ্ত। ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর জেলা শাখার গণ সমাবেশে প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাইয়ের পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম এসব কথা বলেন।

ছাত্র-জনতার অভ্যুত্থানে পরবর্তী রাষ্ট্র সংস্কারে পীর সাহেব চরমোনাই ঘোষিত ৯ দফা প্রস্তাবনা বাস্তবায়নে শেরপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর জেলা শাখার আয়োজনে জেলা শহরের রঘুনাথ বাজার থানার মোড় চত্বরে গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ ইসলামী আন্দোলন শেরপুর জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা ফারুক আহমাদ এর সভাপতিত্বে ও সেক্রেটারী মুফতী ফখরুদ্দীন রাজী’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাইয়ের পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওঃ লোকমান হোসেন জাফরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ কেন্দ্রীয় জয়েন সেক্রেটারী মাওঃ তাজুল ইসলাম কাসেমী, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ জামালপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাওঃ আবুল কাশেম, দ্বীনি সংগঠন শেরপুর জেলা শাখার সদর আলহাজ্ব হযরত মাওঃ বাছির উদ্দীন, ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর জেলা শাখার উপদেষ্টা আলহাজ্ব হযরত মাওঃ আজিজুর রহমান (বড় হুজুর), উপদেষ্টা আলহাজ্ব হযরত মাওঃ মোঃ মিরাজ উদ্দীন, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ শেরপুর জেলা শাখার সভাপতি মুফতী আবু তালেব মোঃ সাইফুদ্দিন, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুল ইসলাম।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর জেলা শাখার নেতৃবৃন্দ, সহযোগি সংগঠনের নেতাকর্মী ও মুরীদগণ উপস্থিত ছিলেন।

Hamidur/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০