ঢাকাTuesday , 3 September 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে র‌্যাবের অভিযানে বিদেশী মদসহ তিন মাদক কারবারি গ্রেফতার

admin
September 3, 2024 12:19 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা ২ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ১১টার দিকে শেরপুর জেলার সীমান্তঘেষা ঝিনাইগাতী উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে শালচূড়া আলহাজ্ব এস.এম.এ ওয়াজেদ নাইম মডেল কলেজের সম্মুখ সীমান্ত সড়কে ৩৭ বোতল বিদেশী মদসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- ঝিনাইগাতী উপজেলার ডাকাবড় গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মোঃ ফারুক আহম্মেদ (৩২), নয়াগাঁও গ্রামের মোঃ জয়নাল আবেদীনের ছেলে মোঃ সাকিল মিয়া (২৮) ও ঝিনাইগাতী ১নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আঃ মজিদের ছেলে মোঃ শাহিনুর ইসলাম (২৮)।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব ফোর্স সোমবার গভীর রাতে ঝিনাইগাতী উপজেলার শালচূড়া আলহাজ্ব এস.এম.এ ওয়াজেদ নাইম মডেল কলেজ গেইটের সম্মুখ পাকা সড়কের পার্শ্বে মাদক পাচারকালে অপেক্ষারত ওই তিন মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি কার্টুনে রক্ষিত ৩৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশি মদের আনুমানিক মূল্য ১ লক্ষ ২৩ হাজার টাকা।

এব্যাপারে র‌্যাব-১৪ কর্তৃপক্ষ গ্রেফতাকৃত মাদক কারবারিদের ঝিনাইগাতী থানায় সোপর্দ করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০