ঢাকাThursday , 29 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা গার্মেন্টস মালিক সমিতির নব নির্বাচিত কমিটির সংবর্ধনা

admin
August 29, 2024 7:22 am
Link Copied!

শেরপুর জেলা গার্মেন্টস মালিক সমিতির নব নির্বাচিত কমিটির সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ আগস্ট বুধবার সন্ধ্যা ৭টায় জেলা শহরের নিউমার্কেট জেলা গার্মেন্টস মালিক সমিতির কার্যালয়ে ওই সমিতির নব নির্বাচিত কার্য নির্বাহী কমিটির সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে যে সকল নেতৃবৃন্দ মৃত্যুবরণ করেছে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ নব নির্বাচিত কমিটির সদস্যদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও টাউন হল গার্মেন্টস ব্যবসায়ীদের পক্ষ থেকে নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে শেরপুর জেলা গার্মেন্টস মালিক সমিতির নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব মাশুকুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ মেজবাহুল ইসলাম শিবলু’র সঞ্চালনায় প্রিয় বক্তা হিসেবে বক্তব্য রাখেন সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ দিদারুজ্জামান সিদ্দীকী (দিদার)। এসময় তিনি বলেন, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সময়ে দুস্কৃতকারীরা জেলা শহরের বিভিন্ন দোকানে হামলা ও অগ্নিসংযোগ করে কিন্তু আমাদের গার্মেন্টস দোকানে হামলা করতে পারে নাই এবং ভবিষ্যতে যাতে আমাদের দোকানে কোন হামলা না হয় সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। আমরা সকলেই কাস্টমারের সাথে ভালো ব্যবহার করবো তাহলে কাস্টমার আমাদের সাথে ভালো ব্যবহার করবে এবং পণ্য কিনবে। এছাড়াও তিনি সকল গার্মেন্টস ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান এবং সকলের কাছে সহযোগিতা চান যাতে করে সমিতির সকল কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করতে পারেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা গার্মেন্টস মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি মোঃ জহুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মোঃ আকমল হোসেন বিপুল, সাধারণ ব্যবসায়ী মুজিবর, মাওলানা মাসুদ, সুমন, পাপ্পু, ছামেদুল হক।

অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- শেরপুর জেলা গার্মেন্টস মালিক সমিতির সহ-সভাপতি মোঃ শওকত হোসেন, আলহাজ্ব মোঃ আতাউর রহমান, মোঃ সাইফুল ইসলাম (শিপন), আলহাজ্ব মোঃ মিজানুর রহমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান (জিয়া), সহ-সাধারণ সম্পাদক মোঃ সবুজ আহমেদ, মোঃ আরিফ খান, মোঃ আকিবর রহমান, মোঃ উসমান গণি, মোঃ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক ২ মোঃ সাঈদ ইসলাম (মজনু), অর্থ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, সহ অর্থ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান (মনা), দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, সহ দপ্তর সম্পাদক মোঃ ফিরুজ আহমেদ, ক্রীড়া সম্পাদক মোঃ সুলতান সালাউদ্দিন (সম্রাট), সহ ক্রীড়া সম্পাদক মোঃ মারুফ হোসেন (ভুট্টো), সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ফিরুজ আহমেদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আকরাম হোসেন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস ছালাম, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ হেফজুল বারী, ধর্ম সম্পাদক আলহাজ্ব মোঃ শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ আশরাফুল আলম, সহ প্রচার সম্পাদক মোঃ সুমন মিয়া, সদস্য মোঃ জিয়াউল রহমান জুয়েল, আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান, এম.এ আব্দুল্লাহ্, মোঃ বিল্লাল হোসেন ভূইয়া (সুমন), আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান (মানিক) তনয় ঘোষ, মোঃ সোহাগ মিয়া।

অনুষ্ঠানে জেলা গার্মেন্টস মালিক সমিতির নেতৃবৃন্দ, সাধারণ ব্যবসায়ীবৃন্দ, স্থানীয় সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শেরপুর জেলা গার্মেন্টস মালিক সমিতির কার্যালয়ে জেলার সকল গার্মেন্টস ব্যবসায়ীদের সম্মতিক্রমে আলহাজ্ব মাশুকুর রহমানকে সভাপতি ও মোঃ দিদারুজ্জামান সিদ্দীকী (দিদার) কে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট ওই কমিটি নির্বাচিত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০