ঢাকাWednesday , 28 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বন্যার্তদের জন্য রোভার স্কাউট থেকে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকার চেক হস্তান্তর

admin
August 28, 2024 11:40 am
Link Copied!

দেশের বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে শেরপুর জেলা রোভার স্কাউট। ২৮ আগস্ট বুধবার সকাল ১১টায় শেরপুর জেলা প্রশাসকের মাধ্যমে জেলার রোভার স্কাউটের পক্ষ থেকে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

শেরপুর জেলা রোভার স্কাউটের সভাপতি এবং ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মনিরুল হাসানের কাছে জেলা রোভার স্কাউটের তহবিল থেকে ১ লক্ষ টাকার এ চেক হস্তান্তর করা হয়।

এসময় জেলা স্কাউটের কমিশনার ও জেলা রোভারের সদস্য স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ তোফায়েল আহমেদ, জেলার রোভার কমিশনার উত্তম কুমার নন্দী, সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান ও সরকারি কমিশনার অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম সহ জেলা রোভার এর শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে জেলার রোভার কাউটের শীর্ষস্থানীয় কর্মকর্তাদের নিয়ে জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের এক সভা অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০