ঢাকাThursday , 22 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে প্রেম সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

admin
August 22, 2024 10:12 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া নামাপাড়া গ্রামে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে ২১ আগস্ট বুধবার রাত সাড়ে ৯টা দিকে প্রতিপক্ষের হামলায় সাজ্জাদ হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় আরো আহত হয়েছেন ৩ জন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত দুই সন্তানের জনক সাজ্জাদ হোসেনের সাথে একই গ্রামের এক তরুণীর প্রেমের ঘটনা নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাজ্জাদ হোসেনসহ তিনজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ হোসেনকে মৃত ঘোষণা করেন। অপর দিকে আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এব্যাপারে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, নিহত সাজ্জাদ হোসেনের লাশ সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০