ঢাকাThursday , 22 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ডপস সদস্য শিক্ষার্থীদের মাঝে বইসহ শিক্ষা উপকরণ বিতরণ

admin
August 22, 2024 12:45 pm
Link Copied!

শেরপুরে অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা (ডপস) নামক স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য একাদশ শ্রেণির শিক্ষার্থীদের মাঝে পাঠ্য বইয়ের সহায়ক বইসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ২২ আগস্ট বৃহস্পতিবার দুপুরে শেরপুর জেলা শহরের গৌরীপুরস্থ ডপস ছাত্রাবাস-২ প্রাঙ্গণে আলোচনা সভা ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডপস’র প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহীন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শেরপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আশীষ চন্দ্র কর বিজু, সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও শেরপুর ডায়াবেটিস হাসপাতালের সভাপতি বিশিষ্ট সমাজ সেবী রাজিয়া সামাদ ডালিয়া, ডপস-এর সভাপতি অবসর প্রাপ্ত সার্জেন্ট মোঃ শহিদুর রহমান, বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ডপস সদস্য আতিকুর রহমান প্রমুখ।

ডপস-এর প্রতিষ্ঠাতা মোঃ শাহিন মিয়া বিএসপি জানান, তার বেতনের একটি অংশ ডপসের শিক্ষার্থীরে পিছনে ব্যয় করেন। এই ব্যয়টা তার কাছে পৃথিবীর সকল আনন্দকে ছাড়িয়ে যায় বলে তিনি জানান। এসময় ডপস ছাত্রাবাসে বসবাসকারী শিক্ষার্থী, স্থানীয় অভিভাবক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ডপস-এর সভাপতি শহিদুর রহমানের দেওয়া তথ্যমতে, এদিন একাদশ শ্রেণিতে অধ্যয়নরত ডপসের ৪১ জন সদস্য শিক্ষার্থীর হাতে বিনামূল্যে পাঠ্যবইয়ের সহায়ক বই ও বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০