ঢাকাThursday , 15 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

আগামী ৫০ বছরেও আওয়ামী লীগের চেহারা দেখা যাবে না: বিএনপি নেতা হযরত আলী

admin
August 15, 2024 12:28 pm
Link Copied!

 বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হযরত আলী বলেছেন, স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার যে দুঃশাসন চালিয়ে ঘুম, খুন, নির্যাতন করেছে তাতে আগামী ৫০ বছরেও তাদের চেহারা দেখা যাবে না। তাদের দুঃশাসনের কারণে স্বৈরাচারী শেখ হাসিনা তার পরিবার নিয়ে দেশ ছেড়ে পালিয়ে গেছে।

তিনি বিএনপি ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরে নেতা কর্মীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আমাদের চূড়ান্ত বিজয় কিন্তু এখনো আসেনি। আমাদের সবাইকে ধৈর্য ধরতে হবে। কেবলমাত্র স্বৈরাচারীর পতন হয়েছে। দেশ নেতা তারেক রহমানের কড়া বার্তা রয়েছে। বিএনপি নেতাকর্মীদের নামে কোনরকম চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রমের প্রমাণ পেলে তাকে দল থেকে বহিষ্কার সহ আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনী হতে তুলে দেওয়া হবে। তাই আপনারা এসব থেকে বিরত থাকবেন।

১৫ আগস্ট বৃহস্পতিবার সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ করা হয়। পরে মিছিল শেষে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশের আয়োজন করা হয়। বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে তার বক্তব্যে এসব কথা বলেন।

এসময় জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, বিগত ১৭ বছর স্বৈরাচার আওয়ামী লীগ সরকার আমাদের দলীয় কোন মিছিল মিটিং সহ কোন কার্যক্রম করতে দেয়নি। হাসিনা সরকার সারাদেশে এমন নির্যাতন চালিয়েছে যে তাদেরকে দেশ থেকে পালিয়ে যেতে হলো।

বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আব্দুল আউয়াল চৌধুরী, শফিকুল ইসলাম মাসুদ, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান, আবু রায়হান রুপন, মোঃ সাইফুল ইসলাম, আতাহারুল ইসলাম আতা, অ্যাডভোকেট কামরুল ইসলাম, আমিনুল ইসলাম শিপন, শফিকুল ইসলাম গোল্ডেন সহ বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০