ঢাকাTuesday , 13 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের সড়কে ফিরেছে ট্রাফিক পুলিশ: যানবাহন নিয়ন্ত্রণ কার্যক্রম শুরু

admin
August 13, 2024 8:35 am
Link Copied!

সারাদেশে কোটা বৈষম্য বিরোধী আন্দোলনে শেখ হাসিনা সরকারের ৫ আগস্ট পদত্যাগের পর বাংলাদেশ পুলিশ বাহিনীর চেইন অব কমান্ড ভেঙে পড়ে। এতে করে সকল থানা পুলিশের সকল দৈন্যদিন কার্যক্রম স্থবির হয়ে পড়ে। সেই সাথে সড়কে ট্রাফিক পুলিশের কার্যক্রম বন্ধ হয়ে যায়।

এসময় দেশের বিভিন্ন জেলার সাথে সড়কের শৃংখলা ও যানজট নিরসন ও নিয়ন্ত্রণে শেরপুর জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা শেরপুর জেলা শহরের বিভিন্ন মোড় এবং গুরুত্বপূর্ণ পয়েন্টে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন ও কাজ করে।

৬দিন ট্রাফিক পুলিশের অনুপস্থিতির পর ১৩ আগস্ট মঙ্গলবার সকাল থেকে শেরপুর শহরে যানজট নিয়ন্ত্রণ ও নিরসনে পুনরায় ট্রাফিক পুলিশের সরব উপস্থিতি ও কার্যক্রম শুরু করেছে। এসময় ট্রাফিক পুলিশের সাথে বিএনসিসি, স্কাউট, যুব রেডক্রিসেন্ট সহ শিক্ষার্থীরাও ট্রাফিক পুলিশকে সহযোগিতা করে যাচ্ছে এতে করে সড়কের যানজট নিয়ন্ত্রণে থাকায় যানবাহন চলাচল শৃংখলা ও পথচারীদের দুর্ভোগ লাগব হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০