ঢাকাMonday , 12 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে লুটকৃত সামগ্রী জমা দেওয়ার জন্য সেনা ক্যাম্পের অনুরোধ

admin
August 12, 2024 4:47 am
Link Copied!

গত ৫ আগস্ট এক সহিংসতায় দুষ্কৃতিকারীরা শেরপুর জেলা কারাগারে অগ্নিসংযোগ করে ভাঙচুর ও লুটপাট করে। এই সহিংসতার সময় শেরপুর জেলা কারাগার হতে কিছু সংখ্যক দুষ্কৃতিকারী অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়।

ওইসব অস্ত্র কোথাও পাওয়া গেলে অথবা কারো নিকট থাকলে নির্ভয়ে শেরপুর সেনা ক্যাম্পে শহীদ স্মৃতি স্টেডিয়ামে জমা দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। একইসাথে নিম্ন বর্ণিত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন শেরপুরে সেনা ক্যাম্পের দায়িত্বশীল কর্মকর্তারা। ১১ আগস্ট শেরপুর সেনা ক্যাম্পের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সেইসাথে আলাদা বিজ্ঞপ্তিতে দেশের চলমান সহিংসতার ঘটনায় শেরপুর মেসার্স মর্ডান অটো রাইস মিলসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থাপনায় দুষ্কৃতিকারী কর্তৃক সামগ্রী কোথাও পাওয়া গেলে বা কারো কাছে থাকলে তা জমা দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখিত সামগ্রী ফেরত দানের জন্য বা অন্য কোন তথ্যের জন্য নিম্ন বর্ণিত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে স্থানীয় সেনা ক্যাম্পের তরফ থেকে। ক-০১৭৬৯-২০২৫২৮, খ-০১৭৬৯-২০২৫২৪।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০