ঢাকাSunday , 11 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ইউনুস সরকারের প্রতি আমাদের পূর্ণ আস্থা ও সমর্থন রয়েছে- এমরান সালেহ প্রিন্স

admin
August 11, 2024 4:08 am
Link Copied!

বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বর্তমান ইউনূস সরকারের প্রতি আমাদের পূর্ণ আস্থা, সমর্থন ও ভালোবাসা রয়েছে। তাদেরকে আমরা স্বাগত জানিয়েছি, শুভেচ্ছা জানিয়েছি। তিনি ১০ আগস্ট শনিবার বিকেলে বৈষম্য বিরোধী আন্দোলনে হতাহতদের পরিবার এবং হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে গিয়ে এসব কথা বলেন। এ সময় জেলা বিএনপির পক্ষ থেকে আন্দোলনে আহত নেতাকর্মী, শিক্ষার্থী ও সাধারণ মানুষের মাঝে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, আমরা মনে করি জনগণের যে সেন্টিমেন্ট, সেই সেন্টিমেন্টকে ধারণ করে এই অন্তর্র্বতীকালীন সরকার আওয়ামীলীগের রেখে যাওয়া জঞ্জাল পরিষ্কার করে বাংলাদেশকে যত তাড়াতাড়ি সম্ভব একটি নির্বাচনমুখী প্রশাসন গড়ে তুলে অবিলম্বে গ্রহণযোগ্য বিশ্বাসযোগ্য নিরপেক্ষ নির্বাচন দিবেন। সেই নির্বাচনের মধ্য দিয়ে জনগণ তার প্রতিনিধি খুঁজে পাবে এবং সেই জনপ্রতিনিধিত্বশীল সরকার রাষ্ট্র ক্ষমতা এসে আওয়ামী লীগের যে রাষ্ট্র ব্যবস্থাকে ভেঙে ফেলেছে, সেই ভেঙে ফেলা রাষ্ট্রকে মেরামত করে জনগণকে সুখী সমৃদ্ধশালী ও শোষণমুক্ত সমাজ উপহার দিবে।

তিনি দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাসা বাড়িতে হামলার বিষয়ে বলেন, স্বৈরাচার আওয়ামীলীগের পতন হওয়ার পর তারা সমাজে পেনিক সৃষ্টির জন্য দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের মন্দির, দোকানপাট ও বাসা বাড়িতে হামলা চালাচ্ছে। সেই সাথে এর দায় বিএনপির উপর চাপিয়ে দেওয়ার পায়তারা করছে। বিএনপি কখনোই সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করেন না। আমরা মনে করি, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। আমরা ইতিমধ্যে পুরো দেশে বিএনপি নেতাকর্মীদের বিয়ে হিন্দু ধর্মীয় সম্প্রদায়ের মানুষের মন্দির বাসাবাড়ি ও দোকানপাট রক্ষার জন্য পাহারা বসিয়েছি।

এদিন প্রিন্স বৈষম্য বিরোধী আন্দোলনে শেরপুরের প্রথম শহীদ সদর উপজেলার চৈতনখিলা গ্রামের মাহবুব আলমের পরিবারের সাথে দেখা করেন এবং সমবেদনা জানান। পরে মাহবুব এর কবর জিয়ারত শেষে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহতদের খোঁজখবর নেন।

এরপর সন্ধ্যায় শেরপুর জেলা বিএনপি কার্যালয়ে এক কর্মী সমাবেশে যোগ দেন। সেখানেও আন্দোলনে আহত বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মীকে আর্থিক সহায়তা প্রদান করেন।

ওইসময় তার সাথে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক মোঃ হযরত আলীসহ জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আব্দুল আউয়াল চৌধুরী, শফিকুল ইসলাম মাসুদ, মামুনুর রশিদ পলাশ, ফজলুল হক তারা, এস এম শহিদুল ইসলাম, আবু রায়হান রুপন, রমজান আলীসহ বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০