ঢাকাSaturday , 10 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

আতঙ্কিত হবেন না, নেতাকর্মীরা রাত জেগে পাহারা দিবে: জেলা বিএনপির সভাপতি রুবেল

admin
August 10, 2024 4:11 am
Link Copied!

গণঅভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর সারাদেশে ভাঙচুর, অগ্নিসংযাগ, লুটপাট ও ডাকাতি করছে দুর্বৃত্তরা। শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে এসব ঘটনা ঠেকাতে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে সভা করেছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল। ৯ আগস্ট শুক্রবার বিকেলে ঝিনাইগাতী মিলমালিক ও খাদ্য ব্যবসায়ী সমিতির খোলা মাঠে উপজেলা বিএনপি ওই সভার আয়োজন করে।

সভায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সভাপতি সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল বলেন, যদি শুধুমাত্র আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হতো, তাহলে সরকারের প্রশাসন, পুলিশ, র‌্যাব সব ঠিক থাকতো। কিন্তু এ সরকারের পতন হয়েছে বিপ্লবের মাধ্যমে। এ বিপ্লব হয়েছে ছাত্র-জনতা এক হয়ে যাওয়ায়। বিপ্লবের মাধ্যমে অনেক কিছুর পরিবর্তন হয়। যে পরির্বতনের কারণে আজকে পুলিশ বাহিনী, থানা, ডিসি-ইউএনও অফিস ক্ষতিগ্রস্ত ও চেইন অব কমান্ড নাই, প্রশাসন ভেঙে গেছে। যে কারণে আমরা বিপদে ও আতঙ্কের মধ্যে আছি। এ আতঙ্ক ও বিপদ খুব তাড়াতাড়ি কাটিয়ে উঠতে হবে।

তিনি আরও বলেন, আজকে লক্ষ্য করবেন, এ আপদকালীন সময়ের মধ্যে দেশের বিভিন্ন জায়গায় চাঁদাবাজি ভাঙচুর, অগিসংযোগ, লুটপাট ও ডাকাতি করেছে দুর্বৃত্তরা। প্রশাসন না থাকায় এসব ঘটনা ঘটছে। এ মুর্হুতে আমাদের উচিৎ সাধারণ মানুষের পাশে দাঁড়ানা। ঝিনাইগাতীবাসী আতঙ্কিত হবেন না। আপনারা যাতে স্বাভাবিক জীবন যাপন করতে পারেন সেজন্য আমার দলের নেতাকর্মীরা প্রয়োজনে রাত জেগে পাহারা দিবে।

তিনি বলেন, এ উপজেলায় বিএনপি বা এর অঙ্গ ও সহযোগী সংগঠনের কেউ যদি সংঘাত বা সহিংসতা করে, তবে তার বিরুদ্ধে আইনগত এবং সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। আমরা সব সময় দেশের মানুষের কল্যাণ চাই, নিরাপত্তা দিতে চাই।

সভায় সভাপতিত্ব করেন ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহবায়ক (ভারপ্রাপ্ত) আলহাজ্ব শাহজাহান আকন্দ। এত উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. আব্দুল মান্নানের সঞ্চালনায় বক্তব্য রাখেন নলকুড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. রুকুনুজ্জামান, বিএনপি নেতা শামীম মোস্তফা, উপজেলা যুবদলের আহবায়ক মো. মাসুম বিল্লাহ, ছাত্রদলের আহবায়ক আরেফিন সোহাগ, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্মআহবায়ক মেহেদী হাসান বিপ্লব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০