ঢাকাWednesday , 7 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে সমাবেশ অনুষ্ঠিত

admin
August 7, 2024 4:56 am
Link Copied!

শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৬ আগস্ট মঙ্গলবার বিকেলে শেরপুর সরকারি কলেজ মাঠে এ স্মরণ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে শেরপুর জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কারী মোরশেদ জিতু, ফারহান ফুয়াদ তুহিন, ইসরাত জাহান পপি, জাকিয়া পারভিন, সুমাইয়া আক্তার, নুসরাত জাহান তাসফি প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে সমন্বয়করা বলেন, সারাদেশে শত শত শিক্ষার্থী পাশাপাশি শেরপুরেও পাঁচজন শিক্ষার্থী শহীদ হয়েছেন। এদের মধ্যে প্রথম শহীদ মাহবুবর নামে শেরপুর কলেজ মোড়কে মাহবুব চত্বর ঘোষণা করা হয়। এছাড়া অন্যান্য শহীদদের রক্ত জাতীয় বৃথা না যায় সেজন্য আগামী দিনগুলোতে কোটা আন্দোলনকারীরা তাদের দাবি দেওয়া নিয়ে আন্দোলন চালিয়ে যাবে। তারা আরও বলেন, স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন, এটা জেনেও ইতোপূর্বে স্বাধীনতা অর্জনকারীরা স্বাধীনতা রক্ষা করতে পারেননি। তাই বাংলাদেশ দ্বিতীয়বারের মতো স্বাধীন হলেও এই স্বাধীনতাকে ধরে রাখতে আমাদেরকে সজাগ থাকতে হবে।

স্মরণ সমাবেশে শেরপুর জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অংশগ্রহণকারী শিক্ষার্থীরাসহ শেরপুর সরকারি কলেজের কয়েকজন শিক্ষক যোগ দিয়ে একাত্মতা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০