ঢাকাWednesday , 7 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ট্রাফিক পুলিশের অনুপস্থিতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিকের কাজ করছে ছাত্রছাত্রীরা

admin
August 7, 2024 12:33 pm
Link Copied!

 বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সরকার প্রধান পদত্যাগ করে দেশ ছাড়ার পর অন্যান্য জেলার সাথে শেরপুর জেলায় পুলিশের কার্যক্রম স্থবির হয়ে পড়ায় জনসাধারণ ও পথচারীদের মধ্যে এক জনদুর্ভোগ সৃষ্টি হয়। এতে করে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, স্বেচ্ছাসেবী সংগঠন ৭ আগস্ট বুধবার সকাল থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের কাজ করছে। তারা শুধু যানজট নিরাসনেই কাজ করছেন না, পথচারীদের রাস্তা পারাপারের নিয়মনীতি মেনে চলার জন্য অনুরোধ করছেন। এছাড়াও ছাত্রছাত্রীদের সাথে জেলা শহরের বিভিন্ন সড়কে আনসার সদস্যরা দায়িত্ব পালন করছেন।

শেরপুর জেলা শহরের থানা মোড়, নিউমার্কেট, খোয়ারপাড় শাপলাচত্বর, বাগরাকসা নতুন বাসটার্মিনাল মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে যানজট ও পথচারীদের দুর্ভোগ লাঘব করতে সাধারণ ছাত্রছাত্রীদের সাথে ট্রাফিক পুলিশের কাজ করছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন। এছাড়াও জেলা শহরের বিভিন্ন স্থাপনার ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। সেই সমস্ত ধ্বংসস্তুপের ময়লা পরিষ্কার করছেন স্বেচ্ছাসেবী সংগঠন গুলো। এতে করে জেলা শহরের পথচারীসহ সাধারণ মানুষের দুর্ভোগ কমে আসে।

এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সাধারণ ছাত্রছাত্রী, রোভার স্কাউট, আজকের তারুণ্য, বিডিক্লিনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রীসহ অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

জিএইচ হান্নান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০