ঢাকাWednesday , 7 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাবের নতুন মহাপরিচালক শহিদুর রহমান

admin
August 7, 2024 6:37 am
Link Copied!

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহিদুর রহমান।

বুধবার (৭ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এর উপসচিব মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক আদেশে তাকে নিয়োগের বিষয়টি জানানো হয়। শহিদুর রহমান র‍্যাবের প্রধান হিসেবে মো. হারুন অর রশিদের স্থলাভিষিক্ত হবেন।

গত ২৯ মে র‍্যাবের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছিলেন হারুন অর রশিদ। তাকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে পুলিশ অধিদফতরে বদলি করা হয়েছে।

কোটা সংস্কার আন্দোলন ঘিরে গণআন্দোলনে ক্ষমতার পালাবদলের পর দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। এমন অবস্থায় পুলিশে ব্যাপক রদবদল করা হচ্ছে। এরই অংশ হিসেবে গতকাল পুলিশের শীর্ষ পদে পরিবর্তন আনা হয়।

পুলিশ মহাপরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের সঙ্গে চুক্তি বাতিল করে মঙ্গলবার মধ্যরাতে ট্রাফিক অ্যান্ড ড্রাইভিং স্কুলের কমান্ড্যান্ট মো. ময়নুল ইসলামকে পুলিশের মহাপরিদর্শক করা হয়। এর কয়েক ঘণ্টা পরই র‌্যাবের মহাপরিচালক পদেও রদবদল করা হলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০