ঢাকাWednesday , 7 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ডিএমপি কমিশনার হলেন মাইনুল হাসান

admin
August 7, 2024 6:39 am
Link Copied!

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নতুন কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের উপপুলিশ মহাপরিদর্শক মো. মাইনুল হাসান। বুধবার (৭ আগস্ট) সকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে ঢাকা মহানগর পুলিশ প্রধানের দায়িত্ব দেওয়া হয়।

মাইনুল হাসান ডিএমপি কমিশনারের দায়িত্ব পালন করে আসা হাবিবুর রহমানের স্থলাভিষিক্ত হচ্ছেন। একই প্রজ্ঞাপনে হাবিবুর রহমানকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে পুলিশ সদর দফতরে সংযুক্ত করা হয়েছে। চলতি বছরের ২৩ জানুয়ারি ঢাকা মহানগর পুলিশের কমিশনারের দায়িত্ব পেয়েছিলেন হাবিবুর রহমান।

কোটা সংস্কার আন্দোলন ঘিরে গণআন্দোলনে ক্ষমতার পালাবদলের পর দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। এমন অবস্থায় পুলিশে ব্যাপক রদবদল করা হচ্ছে। এরই অংশ হিসেবে গতকাল পুলিশের শীর্ষ পদে পরিবর্তন আনা হয়।

পুলিশ মহাপরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের সঙ্গে চুক্তি বাতিল করে মঙ্গলবার মধ্যরাতে ট্রাফিক অ্যান্ড ড্রাইভিং স্কুলের কমান্ড্যান্ট মো. ময়নুল ইসলামকে পুলিশের মহাপরিদর্শক করা হয়। এর কয়েক ঘণ্টা পরই ডিএমপি কমিশনার ও র‌্যাবের মহাপরিচালক পদেও রদবদল করা হলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০