ঢাকাTuesday , 6 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শোক সংবাদ: জাহিদুল ইসলামের ইন্তেকাল

admin
August 6, 2024 9:03 am
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার গোপালবাড়ি মহল্লার বাসিন্দা মো. জাহিদুল ইসলাম (৫৭) রাজধানী ঢাকার ধানমন্ডি পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ আগস্ট রোববার দুপুর আড়াইটায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি পৌরসভার গোপালবাড়ি মহল্লার মরহুম ইউনুছ আলীর দ্বিতীয় ছেলে এবং শেরপুর জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর) এর ছোট ভাই ও জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাদুজ্জামান সাদীর চাচা ছিলেন। মৃত্যুকালে দুই ছেলে, এক মেয়েসহ আত্মীয় স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন। ৫ আগস্ট সোমবার সকাল ১০টায় ঢাকলহাটি মহল্লার আলহাজ্ব হোসেন আলী মোল্লার মিলের চাতালে মরহুম জাহিদুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

এসময় তার আত্মার শান্তি কামনা করে বক্তব্য রাখেন জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর), শেরপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ নির্বাহী প্রকৌশলী সাহাবুদ্দিন আহমেদ, ঝিনাইগাতী উপজেলার আবাসিক প্রকৌশলী মো. রুকনুজ্জামান, শেরপুর জেলা বিদ্যুৎ শ্রমিক ইউনিয়ন সিবিএ সভাপতি আলহাজ্ব মো. সালেহ আহম্মেদ, ট্রাক স্ট্যান্ড জামে মসজিদ প্রমুখ।

এছাড়াও জানাজা নামাজে আত্মীয় স্বজন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন এলাকার থেকে আগত মুসুল্লীগণ উপস্থিত ছিলেন। জানাজা নামাজ শেষে শেরপুর পৌর শহরের পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০