ঢাকাThursday , 1 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ডিবি কর্তৃক জব্দকৃত ২০৭ বোতল ভারতীয় মদ আদালত প্রাঙ্গণে ধ্বংস

admin
August 1, 2024 12:21 pm
Link Copied!

শেরপুর আদালত প্রাঙ্গণে নালিতাবাড়ী ও ঝিনাইগাতীসহ তিনটি মামলায় জব্দকৃত ২০৭ বোতল ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের মদ ১ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৪টায় শেরপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে আদালতের নির্দেশনায় ধ্বংস করা হয়েছে।

জানা গেছে, চলতি বছরের জুন ও জুলাই মাসে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ নালিতাবাড়ী ও ঝিনাইগাতী উপজেলার সীমান্তঘেষা গ্রাম থেকে মাদক পাচারকারীসহ ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের এসব মদ জব্দ করা হয়।

পরে আদালতের নির্দেশে বৃহস্পতিবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর-ই জাহিদের উপস্থিতিতে আদালত প্রাঙ্গণে জব্দকৃত ২০৭ বোতল মদ ধ্বংস করা হয়েছে। এসময় অন্যান্যদের মধ্যে কোর্ট পুলিশ পরিদর্শক খন্দকার শহীদুল হক, ডিবির উপ-পরিদর্শক মোঃ মতিউর রহমানসহ আদালতের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০