ঢাকাThursday , 25 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সেনা ক্যাম্প পরিদর্শন করলেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান

admin
July 25, 2024 3:05 am
Link Copied!

সারাদেশের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণের অংশ হিসেবে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে স্থাপিত সেনা ক্যাম্প ২৪ জুলাই বুধবার সকাল সোয়া ১১টায় পরিদর্শন করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান।

ক্যাম্প পরিদর্শনকালে সেনাপ্রধান ক্যাম্পে কর্মরত সেনা অফিসার ও সৈনিকদের উদ্দেশ্যে বলেন, ছাত্র আন্দোলনকে ইস্যু করে যারা নাশকতা, নৈরাজ্য ও বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করেছিল তা সেনাবাহিনীর সদস্য এবং আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নিয়ন্ত্রণে এনেছেন। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে তিনি এমনটাই বলেন। পরিশেষ তিনি সেনা সদস্যদের মনোবল সুদৃঢ় রাখার জন্য পরামর্শ দিয়ে ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যদের মধ্যে বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল মুহাম্মদ শাহিনুল হক, কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি) লেফটেন্যান্ট জেনারেল মজিবুর রহমান, ঘাটাইল সেনানিবাস ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল এরিয়ার এরিয়া অধিনায়ক মেজর জেনারেল হোসেন মোহাম্মদ মাসিহুর রহমান, সেনাবাহিনীর ঊর্ধ্বতন সেনা কর্মকর্তা, শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু, শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য এডিএম শহীদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির রুমান, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোঃ আকরামুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, র‌্যাব সদস্য, বিজিবি সদস্য, ব্যাটালিয়ন আনসার সদস্য, ফায়ার সার্ভিসের সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জিএইচ হান্নান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০